Logo
 বর্ষ ১১ সংখ্যা ৩০ ৪ঠা মাঘ, ১৪২৫ ১৭ জানুয়ারী, ২০১৯ 
প্রচ্ছদ কাহিনী/প্রতিবেদন
এই সময়/রাজনীতি
ডায়রি/ধারাবাহিক
স্বাস্থ্য
খেলা
প্রতিবেদন
সাহিত্য সংস্কৃতি
বিশ্লেষন
সাক্ষাৎকার
প্রবাসে
দেশজুড়ে
অনুষ্ঠান
ফিচার ও অন্যান্য
নিয়মিত বিভাগ
দেশের বাইরে
প্রতিবেদন
 
http://sadiatec.com/
বাংলাদেশিদের প্রশংসায় কংগ্রেসম্যান ড্রিউ  
নি উ ই য় র্ক

সাখাওয়াত হোসেন সেলিম

নিউজার্সির আটলান্টিক সিটিতে ডেমোক্র্যাট দলীয় নবনির্বাচিত ইউএস কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউ এবং আটলান্টিক সিটি স্কুল বোর্ড মেম্বার ফারুক হোসেন সংবর্ধিত হয়েছেন। গত ৬ জানুয়ারি রোববার সন্ধ্যায় আটলান্টিক সিটির মি. স্টিক রেস্টুরেন্টে সাউথ জার্সির বাংলাদেশি কমিউনিটির উদ্যোগে তাদের এই গণসংবর্ধনা প্রদান করা হয়।
উল্লেখ্য, গত ৬ নভেম্বর অনুষ্ঠিত মধ্যবর্তী নির্বাচনে ইউএস কংগ্রেসম্যান পদে জেফ ভ্যান ড্রিউ এবং আটলান্টিক সিটি স্কুল বোর্ড মেম্বার পদে প্রথম বাংলাদেশি-আমেরিকান ফারুক হোসেন বিজয়ী হন।
কমিউনিটি এক্টিভিস্ট জহিরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে এবং আবদুর রফিক ও সোহেল আহমেদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিতরা ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নিউজার্সি স্টেট অ্যাসেম্বলিম্যান জন আরমাতো, আটলান্টিক সিটির কাউন্সিলম্যান কলিম শাহবাজ, কাউনসিলম্যান জিমি চ্যাং, কাউনসিলম্যান এমও ডিলগারডো, আটলান্টিক কাউনটি ডেমোক্র্যাট পার্টির সভাপতি মাইক সুলেমান, আটলান্টিক সিটি ডেমোক্র্যাট পার্টির সভাপতি ডোয়েন লুইস, অ্যালায়েন্স অফ সাউথ এশিয়ান আমেরিকান লেবার- অ্যাসাল’র প্রতিষ্ঠাতা এবং ন্যাশনাল কমিটির প্রেসিডেন্ট শ্রমিক ইউনিয়ন নেতা মাফ মিসবাহ উদ্দিন, অ্যাসাল’র ন্যাশনাল কমিটির সেক্রেটারি এম করিম চৌধুরী, স্কুল বোর্ড মেম্বার জন ডেভলিয়ন, কমিউনিটি এক্টিভিস্ট সেলিম সুলতান, সাংবাদিক আকবর হোসেন ও সুব্রত চৌধুরী, কমিউনিটি এক্টিভিস্ট ইমতিয়াজ লিটু, জিয়া আনজুম, সুমন মজুমদার, কাজী লিটন, রওশন উদ্দীন, জাহাঙ্গীর কবির প্রমুখ। অনুষ্ঠানে সংবর্ধিত কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউকে আয়োজকদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অ্যাসাল নিউজার্সি চ্যাপ্টার, ইউনাইট হেয়ার লোকাল ৫৪ ও আটলান্টিক সিটি ডেমোক্র্যাট পার্টির সার্বিক সহযোগিতায় আয়োজিত এ অনুষ্ঠানে আটলান্টিক সিটিতে বসবাসরত বিভিন্ন কমিউনিটির নানা শ্রেণি-পেশার বিপুলসংখ্যক লোক অংশ নেন।
কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউ তার বক্তব্যে নিজেকে বাংলাদেশিসহ দক্ষিণ এশীয়দের বন্ধু হিসেবে আখ্যায়িত করে বলেন, আমি সবসময় আপনাদের পাশে থাকব। কংগ্রেসম্যান হিসেবে বাংলাদেশিসহ দক্ষিণ এশীয় কমিউনিটির অধিকার রক্ষা এবং বিভিন্ন সমস্যা সমাধানে আন্তরিক ভূমিকা পালনে সচেষ্ট থাকব। তিনি বাংলাদেশিদের প্রশংসা করে বলেন, যুক্তরাষ্ট্রের সার্বিক উন্নয়নে বাংলাদেশি-আমেরিকানরা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন। মূলধারার রাজনীতিতেও তারা দ্রুত জায়গা করে নিচ্ছেন। জেফ ভ্যান ড্রিউ তার ও ফারুক হোসেনের সম্মানে এ আয়োজনের জন্য আয়োজক সংগঠন, অ্যাসাল, বাংলাদেশি-আমেরিকান কমিউনিটিসহ দক্ষিণ এশীয় কমিউনিটির প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য ও অ্যাসাল’র নিউজার্সি চ্যাপ্টারের সভাপতি ফারুক হোসেন তার বক্তব্যে তাকে নির্বাচিত করার জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি আগামী তিন বছর তার দায়িত্ব পালনে সবার সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, এ বিজয় তার একার নয়, এ বিজয় সকল বাংলাদেশির।
অ্যাসাল’র প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মাফ মিসবাহ উদ্দিন তাঁর বক্তব্যে মধ্যবর্তী নির্বাচনে ইউএস কংগ্রেসম্যান পদে ডেমোক্র্যাট দলীয় প্রার্থী জেফ ভ্যান ড্রিউকে অ্যাসাল’র এনডোর্সমেন্টের কথা উল্লেখ করে বলেন, ড্রিউর বিজয় মানে অ্যাসাল’র বিজয়। বাংলাদেশিসহ দক্ষিণ এশিয়ানদের কল্যাণে জেফ ভ্যান ড্রিউ জোরালো ভূমিকা রাখবেন এ প্রত্যাশা সবার। মাফ মিসবাহ ইমিগ্র্যান্টদের অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠায় মূলধারার রাজনীতিতে দক্ষিণ এশীয়দের অবস্থান আরও শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সকলকে অ্যাসাল’র পতাকাতলে সমবেত হওয়ার আহ্বান জানান।
অ্যাসাল’র সেক্রেটারি এম করিম চৌধুরী তার বক্তব্যে সকল নাগরিকের স্বাস্থ্যসেবা নিশ্চিতকল্পে হেলথ কেয়ারকে ঢেলে সাজাতে জোরালো ভূমিকা রাখার জন্য কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউর প্রতি আহ্বান জানান।
editor@usanewsonline.com
Bookmark and Share প্রিন্ট প্রিভিও | পিছনে 
প্রবাসে
  • বাংলাদেশিদের প্রশংসায় কংগ্রেসম্যান ড্রিউ
  • সৈয়দ আশরাফ স্মরণে দোয়া মাহফিল ও শোকসভা
  •  মতামত সমূহ
    পিছনে 
     আপনার মতামত লিখুন
    English বাংলা
    নাম:
    ই-মেইল:
    মন্তব্য :

    Please enter the text shown in the image.
    বর্তমান সংথ্যা
    পুরানো সংথ্যা
    Click to see Archive
    Doshdik
     
     
     
    Home | About Us | Advertisement | Feedback | Contact Us | Archive